শাকিব-জয়ের সম্পর্ক বন্ধুর মতঃ অপু বিশ্বাস

ছবি সংগৃহীত

বিনোদন ডেস্কঃ গত জুলাই মাস থেকেই বিভিন্ন মাধ্যমে গুঞ্জন শোনা যাচ্ছিল যে,  ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব-অপুর সংসার আবার জোড়া লাগার এবং তাদের এক সাথে সিনেমার প্রচারণা করার। এর পর জুলাইয়ের শুরুর দিকে ‘প্রিয়তমা’র মুক্তি উপলক্ষ্যে যুক্তরাষ্ট্রে উড়াল দেন শাকিব।

এর প্রায় দুই সপ্তাহ পরই ছেলে জয়কে নিয়ে যুক্তরাষ্ট্রে যান অপু বিশ্বাস। তাদের দুজনকে বিভিন্ন সময় একসঙ্গে ঘুরতে দেখা যায়। তার পর প্রশ্ন উঠতে থাকে— তা হলে কি আবারও এক হতে যাচ্ছেন শাকিব-অপু? বিষয়টি নিয়ে নায়িকার কাছে জানতে চাওয়া হলেও কখনো স্পষ্ট কিছু বলেননি।

সম্প্রতি অপু বিশ্বাস দেশে ফিরেছেন। তবে এর পর পরই কলকাতায় চলচ্চিত্র উৎসবে চলে যান তিনি। আর সেখান থেকে দেশে ফিরে এবার শাকিব খানের সঙ্গে যুক্তরাষ্ট্রে সময় কাটানো নিয়ে কথা বললেন ঢালিউডের এ চিত্রনায়িকা। অপু বিশ্বাস জানান, স্বপ্নের দেশ আমেরিকা। সেখানকার প্রায় সব জায়গায়ই ঘুরে বেড়ানোর মতো দেশ।

যুক্তরাষ্ট্রে ছেলে জয়ের সঙ্গে দারুণ মুহূর্ত কাটিয়েছেন নায়ক শাকিব খান। বাবা-ছেলের সম্পর্কের ব্যাপারে অভিনেত্রী বলেন, তাদের মধ্যে সম্পর্ক এখন বন্ধুর মতো। তো দুই বন্ধু যখন কাছাকাছি-পাশাপাশি থাকে, তার থেকে সুন্দর মুহূর্ত তো আর কিছু হয় না।