সোনাক্ষীর বিয়ের তিনদিন আগে মুখ খুললেন শত্রুঘ্ন

সোনাক্ষী সিনহার বিয়ে নিয়ে শুধু বলিউড নয় সরগরম চলছে ভারতজুড়ে। পাত্র থেকে বিয়ের থিম, সব নিয়ে কৌতূহল তার অনুরাগীদের। যখন এত আয়োজনের প্রস্তুতি চলছিল ঠিক সে সময় শোনা যায়, মেয়ের বিয়ে নিয়ে অখুশি শত্রুঘ্ন সিন্হা।

অভিনেতা জহির ইকবালের সঙ্গে দীর্ঘ ৭ বছরের প্রেম। এ বার সেই সম্পর্ককে পরিণতি দিচ্ছেন জহির-সোনাক্ষী। তবে জল্পনা, ভিন্ন ধর্মের ছেলে জহিরকে বিয়ে করার সিদ্ধান্ত নিতেই সোনাক্ষীর উপর মনঃক্ষুণ্ন গোটা পরিবার।

বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদে বলা হচ্ছে বাবা শত্রুঘ্ন নাকি সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন, মেয়ের বিয়েতে মুখ দেখাবেন না। সোনাক্ষীর বিয়ে নিয়ে নানা ধরনের ‘অপপ্রচারের’ পর এবার বিষয়টি নিয়ে কথা বলেছেন শত্রুঘ্ন।

তিনি বলেন, ‘যত সব মিথ্যা খবর! আমি নিজের মেয়ের বিয়েতে থাকব না! যে মেয়ের জন্য এতটা গর্বিত আমি। আমি থাকছি।’

পাশাপাশি মেয়ের বিয়ে নিয়ে নানা ধরনের কানাঘুষোয় বিরক্ত হয়ে বলেন, ‘যারা এই খুশির অনুষ্ঠান নিয়ে মিথ্যা খবর ছড়াচ্ছেন, তাদের শেষ বার বলছি ‘খামোশ’। আমাদের বিষয়ে আপনাদের নাক গলাতে হবে না।’

এর মধ্যেই সোনাক্ষীর বিয়ের নিমন্ত্রণপত্র পৌঁছে গেছে অতিথিদের কাছে। আগামী ২৩ জুন রাত ৮টা থেকে বসবে বিয়ের আসর। নিমন্ত্রণ পত্রে একটি ‘কিউ আর’ কোড রয়েছে, যেটি স্ক্যান করলেই নাকি শোনা যাচ্ছে হবু দম্পতির আমন্ত্রণবার্তা।

সেই বার্তায় তারা বলেছেন, ‘গত সাত বছর ধরে আমরা একসঙ্গে আছি। এই সাত বছরে আমরা অনেক ভালোবাসা, হাসি, আনন্দ, রোমাঞ্চ ভাগাভাগি করে নিয়েছি, তাই আজ আমরা এ সময়টাতে এসে পৌঁছেছি।’