শাকিবের শুটিং ভিসা জটিলতায় আটকে গেল

বিনোদন ডেস্ক- ২০ অক্টোবর ভারতের উত্তর প্রদেশের বেনারস ও এলাহাবাদে শুটিং শুরুর কথা ছিল বাংলাদেশ–ভারত যৌথ প্রযোজনার ছবি ‘দরদ’-এর। ওই দিনই শুটিংয়ে অংশ নেওয়ার কথা ছিল ঢাকাই ছবির নায়ক শাকিব খানের।

তার আগে ১৫ অক্টোবর ভারতের মুম্বাইতে যাওয়ার কথা ছিল এই নায়কের। সেখানে তার লুকসেট হওয়ার কথা। তবে তেমন কিছু আর হয়নি। ভিসা জটিলতার কারণে ভারতে পৌঁছাতে পারেননি শাকিব খানসহ দেশের অন্য অভিনয়শিল্পীরা।

শাকিব ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, ১৫ অক্টোবর ভারত যাওয়ার কথা ছিল শাকিবের। কিন্তু ভিসা জটিলতার কারণে যাওয়া সম্ভব হয়নি। কবে যাবেন, সেটিও এখনো নিশ্চিত নয়।

ছবিটির প্রযোজকদের একজন বাংলাদেশের কিবরিয়া ফিল্মসের স্বত্বাধিকারি গণমাধ্যমকে জানান, বাংলাদেশ থেকে ভিসা পাওয়ার ওপর নির্ভর করছে শাকিব খানের ভারত গমন। এরই মধ্যে শাকিবসহ সবার ওয়ার্ক পারমিট ভিসার জন্য মন্ত্রণালয়ে আবেদন করা হয়েছে। কিন্তু এখনও তা সুরাহা হয়নি।

তবে আশার কথা হচ্ছে, দেশে মন্ত্রণালয়ের আবেদনের সঙ্গে ভারত সরকারের অনুমতিপত্র দিতে হয়। সেটি গত ২০ অক্টোবর এসেছে। শুক্র ও শনিবারের কারণে সেটি যথাসময়ে দেওয়া যায়নি। রোববার তা মন্ত্রণালয়ে জমা দেওয়া হবে। সংশ্লিষ্টরা প্রত্যাশা করছেন খুব দ্রুতই ভিসার অনুমতি মিলবে।

ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস। এতে আরও অভিনয় করছেন বাংলাদেশের শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, ভারতের রাহুল দেব প্রমুখ।