টাঙ্গাইলে ট্রিপল মার্ডার

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দিঘর ইউনিয়নের কাশতলা গ্রামের প্রবাসী জয়েন উদ্দিনের বাড়ি থেকে তালাবদ্ধ অবস্থায় তিন জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ সময় গুরুতর আহত অবস্থায় চার বছরের এক শিশুকে আশংকা জনক অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন- প্রবাসী জয়েন উদ্দিনের মা জমেলা বেগম (৬০) তার স্ত্রী সুমি আক্তার (২৬) এবং সুমি আক্তারের সাবেক স্বামী কালিহাতি উপজেলার সাতুটিয়া গ্রামের ভাঙারি ব্যবসায়ী শাহ জালাল (২৮)। আহত অবস্থায় সুমি আক্তারের চার বছরের শিশু পুত্র সাফিকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক।

নিহত জমেলা বেগমের ভাই মোখলেছ আলী জানান, শাহ জালালের সাথে এক বছর আগে সুমি পালিয়ে গিয়ে বিয়ে করে। জয়েন উদ্দিন শিশু সন্তানের দিকে তাকিয়ে সুমিকে ফিরিয়ে এনে আবার সংসার করছিলো।সে কয়েক মাস আগে আবার সৌদি আরব চলে গেছে।

স্থানীয় জনপ্রতিনিধি ও প্রতিবেশীরা জানায়- জয়েন উদ্দিন বিদেশে চলে যাওয়ার পরেও শাহ জালালের সাথে সুমির যোগাযোগ ছিল। তাদের বিষয়টি নিয়ে আগে একাধিকবার শালিস বৈঠক হয়েছে। সম্পর্কের ফাটল থেকেই এমন হত্যাকাণ্ড ঘটতে পারে।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকার জানান, উপজেলার কাশতলা এলাকায় একটি বাড়ি থেকে তিন জনের লাশ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে আসেন তিনি। শাশুড়ি জমেলা বেগম, পুত্র বধু সুমি আক্তার এবং শাহ জালাল নামের একজনের লাশ উদ্ধার করা হয়েছে।