আবারও এক হচ্ছেন নাগা-সামান্থা!

ছবি সংগৃহীত

বিনোদন ডেস্কঃ দক্ষিণী অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে ২০২১ সালে বিচ্ছেদ হয়ে যায় সামান্থা রুথ প্রভুর। এর পরেই নাগার নাম জড়ায় শোভিতা ধুলিপালার সঙ্গে। এর আগে ২০১৭ সালে সামান্থার সঙ্গে গাঁটছড়া বাঁধেন নাগা চৈতন্য। বিচ্ছেদের পর সামাজিক যোগাযোগমাধ্যমের পাতা থেকে মুছে ফেলেন সাবেক স্বামী নাগার সব ছবি। অভিনেত্রীর সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা গেল তারআর নাগার বিয়ের ছবি।

ছেলে নাগা চৈতন্যকে ফের সংসারি দেখতে চান দক্ষিণী তারকা নাগার্জুন। সেই কারণে নাকি নিজেই এবার ছেলের জন্য পাত্রী নির্বাচন করেছেন তিনি। সামান্থার সঙ্গে বিয়ে ভাঙার পর নাকি বিনোদন জগতের পাত্রীকে একেবারেই পছন্দ না বলেই তার ঘনিষ্ঠ মহলে জানান নাগার্জুন।

অন্যদিকে সামান্থার সঙ্গে বিচ্ছেদের পর থেকেই নাকি অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অভিনেতা। আপাতত সেই সম্পর্কেই মন দিতে চান তিনি। সঠিক সময় এলে তবেই নাকি পরের ধাপে পা বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন যুগল। তার আগে হঠাৎ সামান্থার এই পোস্ট যেন তাদের পুনর্মিলনের জল্পনা উস্কে দিল।

সামান্থার অনুরাগীদের মতে, ‘হয়তো সামান্থা মন থেকে মেনে নিয়েছে তাদের বিচ্ছেদটা।’ অনেকের মতে, ‘হয়তো সামান্থা-নাগা এক হতে চলেছে তার আভাস দিলেন অভিনেত্রী।’ নাগার সঙ্গে বিচ্ছেদের পর থেকেই বিভিন্ন অনুষ্ঠানে আবেগপ্রবণ হয়ে পড়তে দেখা গেছে অভিনেত্রীকে।