আবারও মা হচ্ছেন অভিনেত্রী শুভশ্রী

ছবি সংগৃহীত

বিনোদন ডেস্কঃ জুনের শেষের দিকেই টালিউড অভিনেত্রী শুভশ্রী ঘোষণা করেছিলেন তিনি মা হতে চলেছেন। এবার বড় দাদা হতে চলেছে ইউভান।

এ মুহূর্তে তিনি রয়েছেন প্রেগন্যান্সির দ্বিতীয় পর্বে। কিন্তু গর্ভাবস্থাতেও থেমে নেই এই অভিনেত্রী। পেশাগত দায়িত্ব পালন করছেন সমানতালে।

এখন ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারক হিসেবে পাওয়া যাচ্ছে তাকে। বর্তমানে ফাইনালের দিকে যাচ্ছে এই ডান্স রিয়ালিটি শো। প্রতিযোগীদের লড়াই উপভোগ করছেন বিচারক শুভশ্রী। শুধু নাচ দেখেই ক্ষান্ত নেই, স্টেজে নিজেও নাচছেন।

রোববার সোশ্যাল মিডিয়ায় ভক্তদের যেমন খুশি প্রশ্ন করবার সুযোগ দিয়েছিলেন শুভশ্রী। সেখানেই তার কাছে একজন নেটিজেন জানতে চায়, ‘তুমি প্রেগন্যান্ট কিন্তু ডান্স বাংলা ডান্স শুটিং করছ, কোনো প্রবলেম হয় না’। এমন প্রশ্নের সোজাসাপটা উত্তর দিয়েছেন তিনি।

পাঁচ মাসের অন্তঃসত্ত্বা শুভশ্রী বলেন, ‘ভগবানের দয়ায় আমি একদম ঠিক আছি। আর মনে রাখবেন প্রেগন্যান্সি কোনো অসুস্থতা নয়’।

অন্তঃসত্ত্বা হওয়ার কারণে সৃজিতের ‘দশম অবতার’ হাতছাড়া হয়েছে শুভশ্রীর। যদিও এর জন্য কোনো আফসোস নেই নায়িকার কিন্তু স্পষ্ট করলেন তিনি কাজ করতে চেয়েছিলেন এই প্রজেক্টে, সৃজিত নিশ্চিত ছিলেন না অন্তঃসত্ত্বা শুভশ্রীকে নিয়ে।

টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাতকারে শুভশ্রী বলেন, ‘আমি চেয়েছিলাম ছবিটা করতে, কিন্তু সৃজিত কনফিডেন্ড ছিল না। আমাকে ওর সিদ্ধান্তকে সম্মান জানাতেই হতো।’