মুন্সীগঞ্জে স্বরসতী পুজা উপলক্ষে চিত্রাঙ্কণ প্রতি‌যো‌গিতা অনুষ্ঠিত

মুন্সীগঞ্জ জেলা প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ সদর উপ‌জেলার বাঘমামু‌দা‌লীপাড়া সরস্ব‌তি পুজা উপলক্ষে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হ‌য়ে‌ছে।
আজকের শিশু আনবে আলো,বিশ্বটাকে রাখবে ভালো,এমন প্রতিপাদ্য সামনে রেখে শুক্রবার (২৭ জানুয়ারি)মুন্সীগঞ্জ সদর উপ‌জেলার বাগমামুদালী(বালুরমাঠ),মুন্সীগঞ্জ শ্রী শ্রী সার্বজনীন পূজা মন্দির ও রাধা গোবিন্দ মন্দির কল্যাণ সমিতিতের উদ্দ‌্যে‌গে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতাটি উদ্বোধন করেন শ্রী শ্রী সার্বজনীন পূজা মন্দির ও রাধা গোবিন্দ মন্দির কল্যাণ সমিতির প‌রিচালনা প‌রিষ‌দের সভাপ‌তি প্রশান্ত কুমার দুলাল।এতে সভাপতিত্ব করেন করেন শ্রী শ্রী সার্বজনীন পূজা মন্দির ও রাধা গোবিন্দ মন্দির কল্যাণ সমিতির স্বরসতী পুজা উজ্জাপন ক‌মি‌র্টির সভাপ‌তি ডাঃকুমার মৃদুল দাস প্রিন্স। এ‌তে আ‌রো উপস্হিত ছি‌লেন,ডাঃতপন কুমার দাশ,পুজা রানী সাহা,গৌরঙ্গ চাদ্র হাজরা,নিমল চন্দ্র সাহা,মলক সহ এত এলাকা গন‌্যমান‌্য ও অ‌ভিবাবক বৃন্দ উপস্হিত ছি‌লেন,বিচারকের দায়িত্বে ছিলেন প্রশান্ত কুমার দুলাল পুজা রানী সাহা,গৌরঙ্গ চাদ্র হাজরা।প্রতিযোগিতাটি চারটি বিভাগে অনুষ্ঠিত হয়।তাদের আঁকার বিষয় ছিল উন্মুক্ত,খ বিভাগ ছিল ০-৬ বছরের শিশুদের জন্য।তাদের জন্যও আঁকার বিষয় উন্মুক্ত ছিল, গ বিভাগ ছিল ৭-১২ বছরের শিশুদের জন্য। তাদের ছবির বিষয় ছিল খেলাধুলা ও গ্রাম বাংলার চিত্র এবং ঘ বিভাগ ছিল ১২-১৮ বছরের শিশুদের জন্য।তাদের জন্য স্বরসতী প্রতিমা বিষয়ক ছবি আঁকা নির্ধারিত ছিল।
চিত্রঙ্কান প্রতিযো‌গিতা শে‌ষে বিজয়ী‌দের মা‌ঝে পুরুস্কার বিতরন করা হয়।