বলিউড চলচ্চিত্রে অভিষেক হতে যাচ্ছে চিত্রনায়ক সিয়ামের।

আলোকিত স্বদেশ ডেস্কঃ 

ঢালিউডের তরুণ চিত্রনায়ক  সিয়াম আহমেদ একটি নতুন সিনেমায় কাজ করতে যাচ্ছেন। চলচ্চিত্রটা  নির্মিত হবে হিন্দি ভাষায়, আর প্রযোজনায় আছে যুক্তরাষ্ট্রের প্রতিষ্ঠান। চলচ্চিত্রটির মাধ্যমে  একটি আন্তর্জাতিক সিনেমায় যুক্ত হলেন সিয়াম আহমেদ।  সিনেমার নাম ‘ইন দ্য রিং’। পরিচালনা করবেন অলকা রাঘুরাম। তিনি ভারতীয় বংশোদ্ভূত মার্কিন চলচ্চিত্র নির্মাতা।

বিশেষ এই সিনেমার খবরটি প্রকাশ্যে এনেছে মার্কিন সাময়িকী ভ্যারাইটি। সেখানে বলা হয়েছে, সিনেমাটিতে সিয়াম আহমেদ ছাড়াও অভিনয় করবেন নেটফ্লিক্সের ‘লিটল থিংস’ খ্যাত মিথিলা পালকার, বলিউডের খ্যাতিমান অভিনেতা জাভেদ জাফরিসহ আরও অনেকে। সিনেমাটির বিষয়বস্তু কলকাতার খিদ্দারপুরের নারী মুসলিম বক্সিং সম্প্রদায়কে ঘিরে।

গল্পটা মূলত ১৭ বছর বয়সী বক্সার শামাকে কেন্দ্র করে। যিনি তার আন্টিকে হত্যার অভিযোগে আটক হন। প্রেক্ষাপটে বক্সিং থাকলেও সিনেমাটি হবে মনস্তাত্ত্বিক থ্রিলার ঘরানার।

একমাত্র বাংলাদেশি হিসেবে ‘ইন দ্য রিং’ সিনেমায় যুক্ত হয়েছেন সিয়াম আহমেদ।  সিয়াম সূত্রে জানা যায়, “এটা প্রায় চার মাস আগের ঘটনা। তার একটি সিনেমার সম্পাদনার কাজ চলছিল ভারতে। তখন সেই স্টুডিওতে ছিলেন এই সিনেমার (ইন দ্য রিং) প্রযোজক। তিনি সিয়ামের পারফরমেন্স দেখে পছন্দ করেন। এরপর সম্পাদকের কাছ থেকে তার নাম্বার নিয়ে যোগাযোগ করেন। পরে অনলাইনে অডিশন দেন নায়ক। মাস তিনেক আগে সিনেমার ‘রওশন’ চরিত্রে অভিনয়ের জন্য কনফার্ম করেন সিয়ামকে।

চলতি বছরের শেষ দিকে  এই সিনেমার শুটিং শুরু হবে।