রাজধানীর মোহাম্মদপুরে আধিপত্য বিস্তার নিয়ে হত্যা, ৩ জন গ্রেপ্তার ।

আলোকিত স্বদেশ রিপোর্টঃ 

রাজধানীর মোহাম্মদপুর থানার রায়ের বাজার এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মো. হোসেন (১৮) হত‍্যা মামলার প্রধান আসামিসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ ।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন- হৃদয় ওরফে ডাইল্লা হৃদয়, ছলে ওরফে সালমান দেওয়ান ও আরিফ।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. মুজিব পাটোয়ারী । রায়ের বাজার এলাকায় এলেক্স ইমন ও ডাইল্লা হৃদয়ের গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত শুক্রবার (১৩ মে) ছুরিকাঘাতে গুরুতর আহত হয় হোসেন। পরদিন চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে মারা যায় হোসেন। সে এলেক্স ইমন গ্রুপের সদস্য ছিল।  এ ঘটনায় মোহাম্মদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের হয়।

ডাইল্লা হৃদয় গ্রুপের আসামিদের ধরতে মোহাম্মদপুর থানার পরিদর্শক (অপারেশন) তোফাজ্জল হোসেনের নেতৃত্বে একটি টিম টানা চারদিন নেত্রকোনা (মদন), কিশোরগঞ্জ (ইটনা), ময়মনসিংহ (ত্রিশাল)অভিযান চালিয়ে এজাহারভুক্ত আসামি ছলে ওরফে সালমান দেওয়ান, আরিফ ও হৃদয় ওরফে ডাইল্লা হৃদয়কে গ্রেপ্তার করা হয় । এদের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় একাধিক মামলা রয়েছে।

গ্রেপ্তারকৃত আসামিরা স্বীকার করেছে যে হৃদয় ওরফে ডাইল্লা হৃদয়ের নির্দেশে তারা হোসেনকে ছুরিকাঘাত করে।  এ ঘটনায় জড়িত আরও দু’জনকে গ্রেপ্তারের জন্য  অভিযান  চলছে।গ্রেপ্তার করা আসামিদের ৭ দিনের রিমান্ড আবেদনসহ আদালতে পাঠানো হবে আজ।

উল্লেখ্য, গত ১৩ মে সকালে ছুরিকাঘাতে গুরুতর আহত হন হোসেন। আহত অবস্থায় তাকে প্রথমে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। আইসিইউ বেড ফাঁকা না থাকায় ধানমন্ডির একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৪ মে ভোরে মারা যায় হোসেন।