টাঙ্গাইলে কিশোরীর গলাকাটা লাশ উদ্ধার

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের কালিহাতি উপজেলার এলেঙ্গায় সুমাইয়া নামের নবম শ্রেণীর এক কিশোরীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এছাড়া একই স্থান থেকে মারাত্মক আহত অবস্থায় মনির নামে এক কিশোরকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার (২৭অক্টোবর) সকাল সাড়ে সাতটার দিকে এলেঙ্গা পৌরসভার শামসুল হক কলেজের সামনে এ ঘটনা ঘটে। কলেজ রোড এলাকার খোকনের বাড়ির সিড়িকোঠা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

কালিহাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বলেন, সকালে স্থানীয় লোকজন ঘটনাস্থলে জবাই করা এক কিশোরী ও এক কিশোরকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে কিশোরীর মরদেহ উদ্ধার করে। এ সময় কিশোরটি জীবিত ছিলো। তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।  তার অবস্থাও আশঙ্কাজনক।

তিনি আরও জানান, নিহত কিশোরীর নাম সুমাইয়া আক্তার। তিনি উপজেলার পালিমা এলাকার ফেরদৌস রহমানের মেয়ে এবং এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী। তবে কি কারণে এ ঘটনা ঘটেছে তা প্রাথমিকভাবে জানা যায়নি।

 

এ ঘটনায় আহত মনির উপজেলার ভাবলা গ্রামের মেহেরের ছেলে। সে বর্তমানে পরিবহণ শ্রমিক হিসেবে কাজ করে।

 

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. রাজিব পাল জানান, আহত মনিরের পেট থেকে ভুঁড়ি বেরিয়ে পড়েছে। তার গলায় এবং ঘাড়েও কাটা আছে।