শেষ রক্তবিন্দু দিয়ে হলেও আসনের মর্যাদা রাখব : নায়ক ফেরদৌস

ঢাকা-১০ আসনে আওয়ামী লীগের প্রার্থী চিত্রনায়ক ফেরদৌস আহমেদ সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে বলেন, আজ আমাদের মাঝে দখিনের বাতাস হয়ে আসছেন প্রধানমন্ত্রী। তিনি আমাকে এই মর্যাদাপূর্ণ ঢাকা-১০ আসনে মনোনীত করেছেন। জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও এই ঢাকা আসনের সম্মান ধরে রাখব।
তিনি বলেন, একসময় বাবা-মা সন্তানকে আগলে রাখে। গড়ে তুলে। আবার সন্তান বড় হলে বাবা-মাকে দেখে রাখে। আগলে রাখে। আমার দুটো সন্তানের মতো আপনাদের (শেখ হাসিনা ও শেখ রেহানা) আগলে রাখব। এই এলাকায় আপনাদের দেখেশুনে রাখব।
সোমবার বিকেলে রাজধানীর কলাবাগান মাঠে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের আয়োজিত জনসভায় এসব কথা বলেন ফেরদৌস আহমেদ।
ফেরদৌস আহমেদ বলেন, আমাকে ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের একটি সাজানো বাগান দিয়েছেন। এই বাগানের মালি হিসেবে এটি পরিচর্যা করলেই হবে। ইনশাআল্লাহ আগামী ৭ জানুয়ারি সবচেয়ে বেশি ভোট নিয়ে আপনাকে উপহার দিতে চাই।
উপস্থিত জনতার উদ্দেশে নায়ক ফেরদৌস বলেন, ঢাকা-১০ হবে দশে দশ। ভোট দিবেন কাকে, নৌকায়। নৌকা আমাদের অস্তিত্ব, নৌকা আমাদের পরিচয়। নৌকা আমাদের ভবিষ্যত।
এর আগে বেলা সোয়া তিনটায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে রাজধানীর ধানমন্ডির কলাবাগান মাঠে আয়োজিত নির্বাচনি জনসভায় পৌঁছান আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় স্লোগানে স্লোগানে শেখ হাসিনাকে স্বাগত জানান নেতাকর্মীরা। বাংলাদেশের পতাকা হাতে স্লোগানের জবাব দেন তিনি। পাশাপাশি দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও কলাবাগান ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক আফজালুর রহমান পৃথকভাবে আওয়ামী লীগ সভাপতিকে ফুল দিয়ে স্বাগত জানান।
এরপর সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে জনসভার আনুষ্ঠানিকতা শুরু হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানের পর চলে বক্তব্যের পালা। এতে ঢাকার আসনগুলোর দলীয় সংসদ সদস্য প্রার্থীরা অংশ নিয়েছেন। এছাড়া আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।