কুষ্টিয়া জেলা শাখার জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

সংগৃহীত

ডেস্ক নিউজঃ নাফিজ আহমেদ খাঁন টিটুকে সভাপতি ও শাহারিয়ার জামিল জুয়েলকে সাধারণ সম্পাদক করে জাতীয় পার্টি কুষ্টিয়া জেলা শাখার ১২৯ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়েছে।

শনিবার (১৬ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৩ মার্চ কুষ্টিয়া ‘ল’ কলেজ মিলনায়তনে জাতীয় পার্টি কুষ্টিয়া জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন পার্টির প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুমন আশরাফ।

এতে বলা হয়, সম্মেলনে আসা কাউন্সিলর ও ডেলিগেটদের সর্বসম্মতিতে জাতীয় পার্টি কুষ্টিয়া জেলা শাখার সভাপতি পদে নাফিজ আহমেদ খাঁন টিটু এবং সাধারণ সম্পাদক পদে শাহারিয়ার জামিল জুয়েলের নাম প্রস্তাব করেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ওই প্রস্তাবনার আলোকে এবং দলীয় গঠনতন্ত্রে প্রদত্ত ক্ষমতাবলে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি ও মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মো. মুজিবুল হক চুন্নু এমপির সুপারিশে নাফিজ আহমেদ খাঁন টিটুকে সভাপতি এবং শাহারিয়ার জামিল জুয়েলকে সাধারণ সম্পাদক করে জাতীয় পার্টি কুষ্টিয়া জেলা শাখার ১২৯ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেন। যা ইতোমধ্যে কার্যকর করা হয়েছে।